রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রেষ্ঠ এসিল্যান্ড হলেন নাগেশ্বরীর উজ্জ্বল হোসেন-দৈনিক বাংলার অধিকার

হামিদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি / ১৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ মে, ২০২২, ৪:৪৪ অপরাহ্ণ

রংপুর বিভাগের সেরা সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জ্বল হোসেন।

১৯ মে বৃহস্পতিবার ঢাকায় অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়। এই প্রথম বিভাগীয় পর্যায়ের সহকারি কমিশনার (ভূমি) দেরকে সম্মাননা দেয়ার ব্যবস্থা করে ভূমি মন্ত্রণালয়। ৬ টি ক্যাটাগরিতে তাদের কাজের মূল্যায়ন করে সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের নির্বাচন করে জাতীয় পর্যায়ে তাদেরকে পুরস্কৃত করা হয়।

১৯ মে বৃহস্পতিবার থেকে ২৩ মে সোমবার পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ ঘোষণা করে উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও(রেকর্ডেড) বার্তায় এ সম্পর্কে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন।

এসময় সারা দেশের আটটি বিভাগের আটজন সহকারী কমিশনার (ভূমি) এর হাতে ভূমিমন্ত্রী ও ভূমি সচিব কর্তৃক স্বাক্ষরিত সম্মাননা পত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

এ সম্পর্কে জানতে চাইলে জাতীয় পর্যায়ে সম্মাননা প্রাপ্ত রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জল হোসেন বলেন, কৃতজ্ঞতা ও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি আমার শ্রদ্ধেয় মাননীয় বিভাগীয় কমিশনার স্যার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার( রাজস্ব) স্যার,রংপুর, শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যার, কুড়িগ্রাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) স্যার, কুড়িগ্রাম, উপজেলা নির্বাহী অফিসার, নাগেশ্বরী স্যার এবং উপজেলা রাজস্ব প্রশাসন নাগেশ্বরী সহ আমার সকল সহকর্মীদের।বিষয়টি অবশ্যই আনন্দের এবং গর্বের, সেই সাথে আমার কাজের ক্ষেত্রে যারা বিভিন্ন সময়ে সহযোগিতা করেছে, এলাকার জনগণ যারা কাজকে সহজ করতে এগিয়ে এসেছে তাদের প্রতি এবং নাগেশ্বরী বাসীর প্রতিও রইল আন্তরিক কৃতজ্ঞতা। সেইসাথে এটি শুধু আমার নয় পুরো রংপুর বিভাগের সকলের জন্য গর্বের বিষয়। কাজেই সকলের প্রতি রইল আমার অশেষ কৃতজ্ঞতা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেন, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও হাবিবুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান (পিএএ)।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!