মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে অ্যাড. হুমায়ুন কবির সুমনকে আইনজীবীদের সমর্থন খুলনায় ভৈরব সেতু নির্মাণ প্রকল্পের এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী বেনুর ব্যাপক গনসংযোগ ও আবেগ আল্পুত ভোট প্রার্থনা শিল্পে দূষণ নিয়ন্ত্রণ ও চিকিৎসা বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পরিবেশ অধিদপ্তরের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম পাঁচবিবিতে ইরি-বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষক কূলের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন পটুয়াখালী সদর থানা ওসি মোঃ জসীম উদ্দিন শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উত্তর কুহুমা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ নেতা রিয়াদ-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৪৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১১ মে, ২০২২, ৭:৩২ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া উপজেলা ৮ নং রাধানগর ইউনিয়ন ঐতিয্যবাহী বিদ্যাপীঠ উত্তর কুহুমা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন রাধানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন রিয়াদ। বুধবার (১১ মে) সকাল ১১ টায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য নির্বাচিত হওয়ায় এমরান হোসেন রিয়াদকে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনির, শিক্ষক শিক্ষিকা ও কর্মকর্তা কর্মচারী ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় নির্বাচিত বিদ্যুৎসাহী এমরান হোসেন রিয়াদ বলেন, আমাকে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী নির্বাচিত করায় ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, আমি একজন ক্ষুদ্র কর্মী, আমার জন্য যে ভালোবাসা দেখিয়েছেন এই ভালোবাসার ঋণ শোধ করার ক্ষমতা আমার নেই, কৃতজ্ঞতা প্রকাশের ভাষা নেই। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করেন উত্তর কুহুমা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, অন্যন্য সদস্যবৃন্দ সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকার প্রতি। তিনি আরো বলেন অত্র বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, শিক্ষার হার বৃদ্ধি, ছাত্রছাত্রীদের মাঝে সঠিক শিক্ষা পাঠদান’র জন্য যাহা কিছু প্রয়োজন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী সহ সংশ্লিষ্ট সকলকে নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!