শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাবেক ক্রিকেটার মোশারফ হোসন রুবেল এর ইন্তেকাল-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ২০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১০:১২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার কৃতি সন্তান ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মোঃ মোশারফ হোসন রুবেল, ঢাকা ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টার দিকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে ব্রোন ক্যান্সারের সাথে লড়াই করেছেন এই ক্রিকেটার। অবশেষে সব চেষ্টা ব্যর্থ করে, সব ভালোবাসাকে ছিন্ন করে চলে গেলেন ক্রিকেটার মোশারফ হোসেন রুবেল। মঙ্গলবার হুট করে শারীরিক অবস্থার অবনতি হলে রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ইউনাইটেড হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দেশের হয়ে ৫টি ওয়ানডে খেলা মোশররফ রুবেলের মস্তিস্কে টিউমার ধরা পড়ে ২০১৯ সালের মার্চ মাসে। এরপর সিঙ্গাপুরে গিয়ে অস্ত্রোপচার করিয়ে সেই টিউমার অপসারণও করা হয়েছিল। মোটামুটি সুস্থই হয়ে উঠেছিলেন তিনি।

আজ মঙ্গলবার ১৯ এপ্রিল রাত দশটায় তারাবি নামাজের পর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মোশাররফ হোসেন রুবেল এর জানাজা নামাজ শেষে বনানী কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মোশাররফ হোসেন রুবেল এর মৃত্যুর সংবাদে তার জন্মস্থান কিশোরগঞ্জের বাজিতপুরে শোকের মাতামাতির বয়েছ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!