শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা ছোট যমুনা নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুড়িগ্রামের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে রংপুরের বিভাগীয় কমিশনার জাকির হোসেন হিংসা-বিদ্বেষ ভুলে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে -ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ জবি ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার : নেপথ্যে ছাত্রশিবির ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর নগরভিটা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবকের মৃত্যু নান্দাইলে অটোচালক হত্যা মামলার আসামীদের গ্রেফতার সহ ফাঁসির দাবীতে মানববন্ধন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোঃ মোজাফর হোসেন রাজু কুলিয়ারচরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর মেডিকেল কলেজে চান্স পাওয়া রাকিবের পড়াশোনার দয়িত্ব নিলেন -আইসিটি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার অধিকার

আতাউর রহমান রহমান সরকার , মতলব, প্রতিনিধি / ১৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ২:০৬ অপরাহ্ণ

চাঁদপুর মেডিকেল কলেজে চান্স পাওয়া রাকিবের পড়াশোনার দয়িত্ব নিলেন -আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। জানা যায়,আর্থিক অস্বচ্ছলতার কারনে মেধাবী ছাত্র রাকিব মেডিকেলে চান্স পেয়ে ও যাচ্ছে এমন খবর পেয়ে তার পড়োশনার সকল খরচের দায়িত্ব নেন তিনি। মোঃ রাকিব হোসেনের পিতা: মোঃ আনছার আলী, গ্রামঃ ভাটপাড়া, ইউনিয়ন: ছাতনী, উপজেলা: নাটোর সদর ,জেলাঃ নাটোর।
একজন মেধাবী ছাত্র। সে চাঁদপুর মেডিকেল কলেজে চান্স পেয়েছে । পারিবারিকভাবে আর্থিক অসচ্ছলতার কারণে তার ডাক্তার হওয়ার স্বপ্ন ভেঙ্গে যাবার খবরে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন দেশের যুব সমাজের আইকন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ICT প্রতিমন্ত্রী Zunaid Ahmed Palak এমপি। তার ভর্তি এবং লেখাপড়ার দায়িত্ব নেবার জন্য Zunaid Ahmed Palak কে ধন্যবাদ জানিয়েছেন সর্বসাধারণ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!