বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ রংপুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন গোলাম রাব্বানী পাপ্পু কুলিয়ারচরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতা দেওয়া নেওয়া টঙ্গীতে কারখানার ভাড়া আদায়ের লক্ষে প্রবাসীর সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক মতলব উত্তরে দুই ইয়াবা ব্যবসায়ী আটক  পাঁচবিবিতে আপন দক্ষতায় স্ব-নির্ভর ২ নারী।। ফেনী জেলার শ্রেষ্ঠ ওসি ছাগলনাইয়া থানার হাসান ইমাম পাঁচবিবিতে পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে ভাতা প্রদান 229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কাদলা ইউনিয়নে   ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির সুস্থ্যতা কামনায়  দোয়া ও মিলাদ মাহফিল 

মো: মাসুদ রানা,কচুয়া: / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ৫:১০ অপরাহ্ণ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির সুস্থ্যতা কামনায় চাঁদপুরের কচুয়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা নামাজ শেষে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাতের উদ্যোগে উপজেলার গুলবাহার হাজী ছলিম উদ্দিন চৌধুরী জামে মসজিদসহ ওই ইউনিয়ের বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এসময় দোয়া ও মোনাজাত পরিচালন করেন হাফেজ মাওলানা শাহ আলম জিহাদী। এসময় মসজিদ কমিটির সেক্রেটারী আনিছুর রহমান সেলিম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষনা সম্পাদক হামিদ খান,উপজেলা যুবলীগের সদস্য মিজানুর রহমান,ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম রনিসহ মুসল্লিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কচুয়া থেকে তিনবার নির্বাচিত সংসদ সদস্য সাবেক মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি অসুস্থ্য হয়ে ঢাকার পিজি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর দ্রুত সুস্থ্যতায় ও দীর্ঘায়ু কামনা করে কচুয়ার মসজিদে মসজিদে দোয়া মুনাজাত চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!