সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্বপ্ননীড় ক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া ৯ নং শুভপুর ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে স্বপ্ননীড় ক্লাব। সেবা ও ভালবাসা নিয়ে এগিয়ে চলা এক অরাজনৈতিক সামাজিক সংগঠন স্বপ্ননীড় ক্লাব। শনিবার (২২ জানুয়ারী) বিকাল ৩ টায় শুভপুর রাস্তার মাথা এ সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। স্বপ্ননীড় ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ছালেহ ইমতিয়াজ আসিফ’র সঞ্চালনায় এবং অত্র ক্লাবের প্রধান উপদেষ্টা মোশারফ হোসেন ভুঁইয়া রানা’র সভাপতিত্বে সংবর্ধিত করা হয় নবনির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, সদস্য মোস্তাফিজুর রহমান, ফজলুর রহমান সজিব, আনোয়ার হোসন পলাশ, মোতাহের হোসেন, সেলিনা আক্তার, সাবেক চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ সেলিম।

 

সংবর্ধনা অনুষ্ঠানে আরো সংবর্ধিত করা হয় স্বপ্ননীড় ক্লাবের প্রতিষ্ঠাতা আহমেদ হোসেন সোহাগ, রাশেদ চৌধুরী, আশ্রাফুল আলম চৌধুরী হায়দার, মুখপাত্র ও সংগঠক মোঃ গিয়াস উদ্দিন, উপদেষ্টা রতীশ চন্দ্র সেন মুন্না, আবদুর রহমান মিজান, মজনুন ভুঁইয়া, তানজিদুল ইসলাম চৌধুরী কায়েস, সহ-সভাপতি মেজবাহ্ উদ্দিন ভুঁইয়া সহ স্বপ্ননীড় ক্লাবের সদস্যবৃন্দ।

 

স্বাগত বক্তব্য রাখেন স্বপ্ননীড় ক্লাবের সভাপতি মন্ডলীর সদস্য প্রভাষক জাহেদ হোসেন, উপদেষ্টা মন্ডলির সদস্য লিটন চন্দ্র রায়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও স্বপ্ননীড় ক্লাবের সভাপতি আজিজুর রহমান মজনু বলেন, শুভপুর ইউনিয়নকে একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে দাঁড় করাতে আমি সকলের সহযোগিতা চাই। এ ইউনিয়নে কোন মাদক, সন্ত্রাস, ইভটিজিং করতে দেওয়া হবেনা। তিনি আরো জানান, স্বপ্ননীড় ক্লাবকে অনেক অনেক ধন্যবাদ আমাদেরকে সংবর্ধিত করায়। স্বপ্ননীড় ক্লাব যেভাবে অসহায়, দুখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে ঠিক তেমনি ভাবে শুভপুর ইউনিয়নের জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সকলেই আমাদের জন্য দোয়া করবেন।

 

সামাজিক ও মানবিক কাজের অবদান রাখায় ১৮ জন গুণী ব্যক্তিকে স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্বারক তুলে দেন আয়োজক কমিটি।

 

এসময় স্বপ্ননীড় ক্লাবের সকল সদস্যবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি সহ আরো অনেকে উপস্থিত ছিলেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!