শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মোরগ প্রতীকে ইউপি সদস্য প্রার্থী হারুন অর রশিদের গনসংযোগ ও প্রচারনা-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জানুয়ারি, ২০২২, ৬:২৯ অপরাহ্ণ

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. হারুন অর রশিদ শেখ মোরগ প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করেছেন।  রবিবার ওই ওয়ার্ডের বুধুন্ডা,বাতাপুকুরিয়া,সাজিরপাড় গ্রামে বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে মোরগ মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেন। এসময় ইউপি সদস্য প্রার্থী মো. হারুন অর রশিদ শেখ বলেন, আমি এই ওয়ার্ডবাসীর সমর্থনে মেম্বার পদে নির্বাচন করছি। আগামী ৫ জানুয়ারি ভোটাররা তাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তিনি বলেন, আমি বিগত সময়ে দল করার সুবাধে এলাকার সাধারন মানুষের পাশে বিভিন্ন ভাবে ছিলাম। ফলে আমার জনসমর্থন ও জনপ্রিয়তা রয়েছে। আমার বিশ্বাস সাধারন মানুষ আমাকে মোরগ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। 

কচুয়া: কচুয়ার বিতারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. হারুন অর রশিদ শেখ মোরগ প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!