শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ গড়তে সেচ্ছাসেবী সংগঠনকে এগিয়ে আসতে হবে- ওসি শহীদুল ইসলাম- দৈনিক বাংলার অধিকার    

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৯:৫৬ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া উপজেলা ১০ নং ঘোপাল ইউপিস্থ অরাজনৈতিক একটি জনকল্যাণ মূলক সংস্থা চৌধুরী মানব কল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টায় চৌধুরীপাড়া রাস্তা নামক স্থানে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। চৌধুরীপাড়া মানব কল্যান সংস্থার সভাপতি মুফ্তি শরীফ মাহমুদী’র সভাপতিত্বে এবং এমদাদুল হক ও অত্র সংস্থার সাধারণ সম্পাদক মীর হোসেন চৌধুরী’র যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এফএম আজিজুল হক মানিক, নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, চৌধুরী মানব কল্যাণ সংস্থার প্রধান পৃষ্ঠপোষক মাওলানা জাবের আহমেদ কাসেমী ও চাঁদগাজী স্কুল এন্ড কলেজ’র বাংলা বিভাগের প্রভাষক লায়ন মোর্শেদ হোসেন।

 

চৌধুরীপাড়া মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম বলেন মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। “সবাই রাখি হাতে হাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ধর্ম, বর্ণ নির্বিশেষে মানব সেবায় নিয়োজিত রেখে কাজ করার জন্য আহবান জানান। সামাজিক সংগঠন এবং সেচ্ছাসেবীদের আরো মানবিক কর্মকান্ডে বেশি করে নিজেদের নিয়োজিত রাখতে হবে। মাদক, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে সকল সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা কঠোর ভূমিকা পালন করতে হবে। এক্ষেত্রে ছাগলনাইয়া পুলিশ প্রশাসন আপনাদের পাশে থেকে সবসময় সহযোগিতা করে যাবে।

 

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঘোপাল ইউনিয়ন’র ইউপি সদস্য জিয়াউদ্দিন শিমুল, শেখ আনোয়ার করিম, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সমন্বয় কমিটির অন্যতম সদস্য সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন, সাংবাদিক নুরুজ্জামান সুমন, দৈনিক বাংলার অধিকার ও দৈনিক স্বদেশ বিচিত্রা ছাগলনাইয়া প্রতিনিধি সেপাল নাথ।

 

আগত অতিথিবৃন্দ ও উপজেলা থেকে আগত সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদেরকে মানব কল্যান সেবায় অবদান রাখায় সম্মাননা স্বারক তুলে দেন আয়োজক কমিটি। এসময় আরো উপস্থিত ছিলেন ইউনাইটেড ট্রাস্টের ফেনী জেলা সমন্বয়ক মোঃ ফয়সাল ভুঁইয়া, উপজেলায় থেকে আগত বিভিন্ন সেচ্ছাসেবক সংগঠনের প্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ সুশীল সমাজের প্রতিনিধিগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!