শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মোরগ প্রতীকে ভোট চেয়ে ইউপি সদস্য প্রার্থী ডা. আবু তাহেরের গনসংযোগ

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥ / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৯:৫৩ অপরাহ্ণ

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মোরগ মার্কায় ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও প্রচারনা করছেন ডা. মো. আবু তাহের। তিনি বৃহস্পতিবার ওই ওয়ার্ডের পূর্ব বিতারা,অভয়পাড়া গ্রামের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে মোরগ মার্কায় ভোট চেয়ে প্রচারনা করেন। প্রচারনা কালে তিনি নির্বাচিত হলে কী কী উন্নয়ন করবেন তার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের কাছে। স্থানীয়দের মতে আব্দুল জব্বার মোরগ মার্কায় প্রচারনায় এগিয়ে রয়েছেন।

এসময় ইউপি সদস্য প্রার্থী ডা. মো. আবু তাহের বলেন, ওয়ার্ডবাসী ও সাধারন মানুষের সমর্থনে আমি ইউপি সদস্য পদে নির্বাচন করছি। আমার বিশ^াস ওয়ার্ডবাসী ৫ জানুয়ারি মোরগ মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

 

কচুয়া: কচুয়ার বিতারা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মোরগ মার্কায় ভোট চেয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে বক্তব্য দিচ্ছেন ডা. মো. আবু তাহের।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!