শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় লায়ন ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৪:৪২ অপরাহ্ণ

মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে এবং মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে বুকে ধারন করে অসহায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণে আয়োজন করা হয়। প্রতি বছরের ন্যায় এবারও শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন লায়ন ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকাল ৩ টায় ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন উত্তর যশপুর গ্রামে রৌশন ফকির দরগাহ্ মাদ্রাসা প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। মহামায়া ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান ও লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সভাপতি লায়ন মিজানুর রহমান মজুমদার’র সভাপতিত্বে এবং ছাগলনাইয়া প্রেস ক্লাবের সমন্বয় কমিটির অন্যতম সদস্য সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন লায়ন চৌধুরী শামীম মোস্তফা, মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীবশাহ্ হোসেন চৌধুরী বাদশা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার মাঈন উদ্দিন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সমন্বয় কমিটির অন্যতম সদস্য সাংবাদিক মোঃ শেখ কামাল, সাংবাদিক নুরুজ্জামান সুমন।

অনুষ্ঠান শেষে প্রায় এক হাজার তিনশত গরীব, অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার সংগঠন (ফেনী জেলা শাখা) সভাপতি সাংবাদিক শহীদ উল্যাহ্ ভুঁইয়া, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সী নাসির উদ্দিন, নবনির্বাচিত ইউপি সদস্য মামুনুল হক পাটোয়ারী, জাকির হোসেন, সাংবাদিক, রাজনৈতিক সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!