শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার কড়ইয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ের পথে আব্দুস ছালাম সওগদার 

মো: মাসুদ রানা,কচুয়া ॥  / ১৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর। গতকাল রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের কাছে ওই ইউনিয়নের ৮জন প্রার্থী লিখিত ভাবে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় কচুয়ার ইতিহাসে প্রথম বারের মতো কোনো ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুস ছালাম সওদাগর বিনা ভোটে প্রতিদ্ধন্ধিতা ছাড়া চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

এদিকে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগরকে সমর্থন জানিয়ে ৮প্রার্থী সরে যাওয়ায় চেয়ারম্যান হতে আর কোনো বাধা নেই আব্দুস ছালাম সওদাগরের।

এক প্রতিক্রিয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর বলেন, আমাকে সমর্থন দিয়ে যারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। বিশেষ করে সন্মানিত ইউনিয়নবাসীর স্বপ্ন পূরনে প্রিয়নেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির মাধ্যমে সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!