শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আইয়ুব আলী যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে পদোন্নতি

মো: মাসুদ রানা,কচুয়া ॥    / ১৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৯:২১ অপরাহ্ণ

কচুয়া উপজেলা যুব উন্নয়ন অফিসে কর্মরত সিনিয়র ক্রেডিট সুপারভাইজার মো. আইয়ুব আলী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়েছেন। গত ২৫ নভেম্বর তিনি সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা থেকে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদোন্নতি পেয়ে কক্সবাজারের উখিয়া উপজেলায় যোগদান করেন।

মতলব উত্তর উপজেলার হাপানিয়া গ্রামের অধিবাসী মো. আইয়ুব আলী শিক্ষাজীবন শেষ করে ১৯৯৩ সালের ১৬ মে চট্টগ্রামের বোয়ালমারি উপজেলায় গ্রুপ এ্যানিমেটর হিসেবে যোগদান করেন। পরবর্তী তিনি একই পদে ১৯৯৭ সালে হোমনা উপজেলা,২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত হাইমচর উপজেলায় কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি ক্রেডিট সুপারভাইজার পদে ২০০৮ সালে কচুয়ায় যোগদান করেন এবং ২০২১ সালে সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা ও পরবর্তীতে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে পদোন্নতি পান।

তার স্ত্রী ফরিদা ইয়াসিমন মতলব উত্তর উপজেলার মুক্তিরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে কর্মরত আছেন। ব্যক্তিগত জীবনে তিনি ২ ছেলে ১ মেয়ের জনক। টানা ১৩ বছর যাবত কচুয়ায় কর্মরত থাকায় তিনি এ উপজেলার সাধারন মানুষের সাথে মিশে গেছেন। নতুন কর্মস্থলে সরকারের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে এবং ওই উপজেলাবাসীকে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!