শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নৌকার বিজয় হলে পশ্চিম সহদেবপুর ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৮:৩৫ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেনের সমর্থনে ও তাকে নিশ্চিত বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভা করা হয়েছে। ১৫ ডিসেম্বর বুধবার বিকালে মালচোয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলজাজ্ব মো: আইয়ুব আলী পাটওয়ারী। তিনি বলেন, আগামী ইউপি নির্বাচন একটি পরিবর্তনের নির্বাচন। এ নির্বাচনে আমার স্নেহের আলমগীর হোসেনকে জননেত্রী শেখ হাসিনা নৌকা উপহার দিয়েছেন। নৌকার সন্মান রক্ষার্থে আমাদের সকলের উচিত দলমত নির্বিশেষে বিজয় নিশ্চিত করা। নৌকার বিজয় হলেই এ ইউনিয়নের উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, নির্বাচনে অন্য কোনো প্রার্থীর পক্ষে কাজ না করে উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। দলীয় পদে থেকে কেউ নৌকার বিপক্ষে কাজ করলে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে তিনি হুশিয়ারি দেন। বিশেষ করে যারা ইউপি সদস্য প্রার্থী হয়েছেন তারা নিজেদের দিকে ব্যস্ত না থেকে নৌকার প্রার্থীকে আগে বিজয়ী করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: শহীদ উল্যাহ পাটওয়ারী,সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী,ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আবদুল কাদের, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: মামুনুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সোহেল। বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন,ইউপি সদস্য আব্দুল হান্নান মিয়া,সাবেক ইউপি সদস্য মোখলেছুর রহমান ,আব্দুল হালিম,ইউনিয়ন যুবলীগের আহবায়ক আজাদ হোসেন, যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ ইমন,সদস্য রুবেল আহমেদ প্রধান ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রধান প্রমুখ। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

কচুয়া: কচুয়ার পশ্চিম সহদেবপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মো. আলমগীর হোসেনের সমর্থনে ও বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!