শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নিজ উপজেলা আওয়ামী লীগ থেকেও মুরাদকে অব্যাহতি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৭:৫৬ অপরাহ্ণ

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। বাদশা বলেন, ‘উপজেলা আওয়ামী লীগ জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে বহিষ্কারের আবেদন জানাবেন।

এবার সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে তার নির্বাচনী এলাকা সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ হতেও অব্যাহতি দেওয়া হয়েছে।

এদিকে গত মঙ্গলবার তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রী পরিষদ হতে পদত্যাগ করলে ওই দিন বিকালেই জামালপুর জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় তাকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক পদ হতেও অব্যাহতি দেয়া হয়।

এ সময় নেতা কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সময়োপযোগী পদক্ষেপ নেওয়ার জন্য অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সঙ্গে সদ্য পদত্যাগকারী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের প্রতি ঘৃণা ও তীব্র নিন্দা জানান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ হারুন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গনি, পৌর মেয়র মনির উদ্দিন মনির, পৌর আওয়ামী লীগের সভাপতি প্রভাষক মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, এ ছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!