সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় “ফেনী জেলা পুলিশ যেমন চাই” বিষয়ক চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত – দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৩:২৪ অপরাহ্ণ

ছাগলনাইয়া থানা কর্তৃক আয়োজিত “ফেনী জেলা পুলিশ যেমন চাই” প্রতিপাদ্যকে সামনে রেখে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এক ব্যাতিক্রমধর্মী উদ্যোগ গ্রহন করা হয়। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় ছাগলনাইয়া থানা প্রাঙ্গনে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া-পশুরাম) সার্কেল সোহেল পারভেজ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

প্রধান অতিথির বক্তব্য জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ তাদের কল্পনাতে পুলিশ কেমন সেটা উপলব্ধি করার জন্য ফেনী জেলা পুলিশের পক্ষ থেকে এই আয়োজন। শিক্ষার্থীদের রচনা ও চিত্রাঙ্কনের মাধ্যমে আমরা শতভাগ এবং সকলের সহযোগিতায় কাজ করে যাবো। ফেনী জেলা পুলিশ এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেন শুধু জনকল্যানের জন্য। তিনি আরো বলেন, সরকারীভাবে যতগুলি দিবস আছে ততগুলিতে আমরা চিত্রাঙ্কন, রচনা, হামদ, নাত এই রকম কর্মসূচিতে শিক্ষার্থীদের মনোভাব তুলে ধরার চেষ্টা করব। এইসব কর্মসূচি পালনে শিক্ষার্থীদের মাঝে পুলিশ বাহিনীর কাছে একটা ভাল ধারনা অর্জন হবে বলে মনেকরি।

সালেহ্ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারিদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আগত অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী রফিক আহমেদ, সেকেন্ড অফিসার মোঃ মুনিরুল ইসলাম, থানার সকল অফিসারবৃন্দ, সাংবাদিক সহ অভিভাবক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!