সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চেয়ারম্যান পদে মহিলা প্রার্থী! স্বামী নিহত হওয়ায় পেছালো ভোট, হাল ধরলেন স্ত্রী জাকিয়া

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি। / ৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ৬:৪৬ পূর্বাহ্ণ

উত্তরের জেলা কুড়িগ্রামে এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন নারী প্রার্থী, জেলার নাগেশ্বরী উপজেলায় ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাচন অফিসে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উক্ত মহিলা প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নাগেশ্বরী উপজেলার নেওয়াশী ইউনিয়নের বৈধ প্রার্থী এন্তাজ আলীর মৃত্যুর কারনে সেখানে নির্বাচন স্থগিত করা হয়। নতুন তফসিল অনুযায়ী মরহুম এন্তাজ আলীর স্ত্রী জাকিয়া সুলতানা আনারস প্রতীক নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন ।
এ সময় উপস্থিত ছিলেন, নুরুল আমিন সিদ্দিকী, আজিজার মাস্টার, জাহাংগীর আলম, এস এ লিমন, সুজন,কামাল হোসেন, শহিদুল ইসলাম প্রমুখ।ইউনিয়নের স্থানীয় বাসিন্দাদের মতে, নিহত চেয়ারম্যান প্রার্থী এন্তাজ আলী বেঁচে থাকলে তার চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা ছিল প্রবল। প্রতীক বরাদ্দের দিনেই উক্ত প্রার্থী নিহত হওয়ায় তার প্রতি উক্ত ইউনিয়নের জনসাধারণের সহমর্মিতা আরো বেড়ে গেছে, উক্ত ইউনিয়ন বাসীর অনুরোধেই এখন উক্ত নিহত প্রার্থী ইন্তাজ আলীর স্ত্রী তার অসমাপ্ত স্বপ্ন পূরণের কাজগুলো করার জন্যই মূলত চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন। ইউনিয়ন বাসীর এই সহমর্মিতাই স্ত্রী জাকিয়া সুলতানাকে চেয়ারম্যান পদে জয়লাভ করাবেন বলে তার সমর্থকদের ধারণা।
উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর নেওয়াশী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় জাকিয়া সুলতানা তার স্বামী সাবেক চেয়ারম্যান এন্তাজ আলীর অসমাপ্ত কাজ শেষ করতে এলাকাবাসীর সহযোগিতা ও দোয়া কামনা করেন এবং তার স্বামীর প্রতি এলাকাবাসীর সহানুভূতি ও সহমর্মিতা ও তার জনসেবা করার অপূর্ণ স্বপ্ন তার জয়ের ব্যাপারে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদী জাকিয়া সুলতানা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!