সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে তিন শিক্ষার্থী ৩জন নিহত ॥ আহত ২-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ২৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১০:০৭ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া-হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের কড়ইয়া বিশ্বরোড সংলগ্ন  এলাকায়  বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বিআরসিটি বাস ও অটোসিএনজির মুখোমুখি সংঘর্ষে তিন শিক্ষার্থী নিহত হয়েছে। নিহতরা হলেন,উপজেলার দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উমা (২৪) ,একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে সাকিবুল হাসান সাদ্দাম (২৪) ও কোয়া গ্রামের মফিজুল ইসলামের ছেলে মাহবুবুল ইসলাম রিফাত সরকার (২৩)। নিহত উর্মি মজুমদার উমা ও সাকিবুল হাসান সাদ্দাম কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ও  রিফাত সরকার চাঁদপুর সরকারি কলেজের অর্নাস ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তারা উভয়ে পরীক্ষা দেয়ার জন্য কচুয়া থেকে সিএনজি যোগে হাজীগঞ্জে বাসে উঠার জন্য যাচ্ছিল। এসময় ঢাকাগামী বিআরটিসি বাস বেপরোয়া ভাবে ওই সিএনজিকে চাপা দেয়। 

এ ঘটনায় এছাড়া বালিয়াতলী গ্রামের ইব্রাহিম নামের অপর যাত্রী গুরুতর আহত হয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এবং সিএনজি চালক নিশ্চিন্তপুর গ্রামের মনির হোসেনকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। এসময় সংঘর্ষে সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বিআরটিসি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৫১২) গাড়িটি ভাংচুর করে। এদিকে নিহত শিক্ষার্থীদের বাড়িতে শোকের মাতম বইছে। নিশ্চিন্তপুর গ্রামের নিহত সাদ্দাম হোসেনের ভাই ইসমাইল হোসেন বলেন, আমার ভাই এর তিন মাসের একটি অবুঝ মাসুম বাচ্চা রয়েছে। এ ঘটনায় তিনি ঘাতক বাস চালককে দায়ী করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন। নিহতের লাশ পরিাবরের কাছে হস্তান্তর করা হয়েছে এবং তাদের দাফন ও সৎকার করা হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী মানিক হোসেন,সোহেল রানাসহ অনেকে জানান, বেপরোয়া ভাবে চলাচলের কারনে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। উল্লেখিত স্থানেসহ গুরুত্বপূর্ন এলাকায় স্প্রীডব্রেকার দিলে দূর্ঘটনা কমে আসবে।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লক্ষীপুর থেকে ঢাকা গামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌছলে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী ও হাসপাতালে নেয়ার পথে একজন শিক্ষার্থী ও সিএনজি চালক মারা যায়। বাস ও সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ছবি: চাঁদপুর কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া এলাকায় সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয় সিএনজি ও বিআরটিসি বাস।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!