সোমবার, ১৩ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভূরুঙ্গামারীতে ট্রাকচাপায় সেনা সদস্য শিপন নিহত , বিধবা হলেন নববধূ-দৈনিক বাংলার অধিকার

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ / ৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৯:২৫ অপরাহ্ণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী ব্রীজের উপর ট্রাক চাপায় পিষ্ট হয়ে এক সেনা সদস্য নিহত হয়েছে।

নিহত সেনা সদস্য আসাদুজ্জামান শিপন ভূরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ইসলামপুর গ্রাম ও ইসলামপুর মৌজা নিবাসী মোঃ আব্দুল আউয়ালের পুত্র। স্থানীয় নতুনহাট বাজার ও নতুনহাট সংলগ্ন বাসিন্দা রেজাউল করিম, মাইদুল ইসলাম ও বাবুরহাটের আবুল কালাম আজাদ ও অন্যরা জানায়, সে এক বছর পূর্বে ইসমাইল মাস্টারের নাতনি আশা মনিকে বিয়ে করেছিল, ঘরে তার সুন্দরী স্ত্রী বর্তমান, বিয়ের এক বছর যেতে না যেতেই স্ত্রী বিধবা হলো যা খুবই কষ্টদায়ক,তার কোন সন্তান এখনও হয়নি, তিন বছরের মতো হয় সেনাবাহিনীতে চাকরি হয়েছে, সর্বশেষ ঢাকায় কর্মরত ছিল বলেও জানায় তারা, সে এক সপ্তাহ আগে ছুটিতে বাড়ি এসেছিল।
ঘটনা সুত্রে জানা যায় ২৩ নভেম্বর, মঙ্গলবার সন্ধ্যা ৬.৩০ মিনিটের দিকে ভুরুঙ্গামারী উপজেলায় কাজ সেরে পালসার মোটর সাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা করেন শাহাদুজ্জামান শিপন নামের ওই সেনা সদস্য। পথে স্থল বন্দরগামী পাটেশ্বরী ব্রীজের উপর দিয়ে যাবার সময় বিপরীত দিক সোনাহাট স্থলবন্দর থেকে পাথরবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে পড়ে যান এবং তৎক্ষনাত তার মাথা ট্রাকের পেছনের চাকার নিচে চলে যায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল সংলগ্ন স্থানে উপস্থিত থাকা পাটেশ্বরি বাজার সংলগ্ন বরকতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মতিউর রহমান মতি মাস্টার বলেন, নিহতের বাবা ও আত্মীয়-স্বজন ঘটনাস্থলে আসলে শোকের মাতম তৈরি হয়, দুর্ঘটনাটি ব্রীজে সংঘটিত হওয়ায় ব্রীজের দুই প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভূরুঙ্গামারী সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে এসেছে, তবে চালক ও হেলপার পলাতক। এ ব্যাপারে কথা হয় ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জনাব আলমগীর হোসেনের সাথে, তিনি বলেন, নিহতের পরিবারের সাথে এ ব্যাপারে কথা বলে আইনগত ব্যবস্থা নেব এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ধরনের মামলা হয়নি বলে জানান তিনি ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!