শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জের ১১ টি ইউনিয়নে ২৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, বিশেষ প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৯:৩১ অপরাহ্ণ

আজ মঙ্গলবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে মোট চেয়ারম্যান পদে ১০জনসহ দুই দিনে ২৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

জানা যায়-মঙ্গলবার পর্যন্ত হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়ন থেকে ১১জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে এর মধ্যে ৮নং হাটিলা পূর্ব ১ জন চেয়ারম্যান প্রার্থী,এবং সাধারন সদস্য ৮জন ও ১জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

১নং রাজারগাঁও ইউনিয়ন থেকে ১জন চেয়ারম্যান প্রার্থী, সাধারন সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

২নং বাকিলা ইউনিয়ন থেকে ১জন চেয়ারম্যান প্রার্থী, সাধারন সদস্য জন ও জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৬নং পূর্ব বড়কুল ইউনিয়ন থেকে ২জন চেয়ারম্যান, সাধারন সদস্য ৬জন ও সংরক্ষিত নারী সদস্য ১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন থেকে ৫জন সাধারন সদস্য ও সংরক্ষিত নারী সদস্য ১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। ১০নং গন্ধর্ব্যপুর ৩জন চেয়ারম্যান, ৬জন সাধারন সদস্য ও সংরক্ষিত নারী সদস্য ১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে ১জন চেয়ারম্যান, সাধারন সদস্য ৫জন ও ১জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

গত ১০ নভেম্বর বুধবার বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক গত ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপের নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন করার লক্ষ্যে হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ ও জমা দেয়ার সুবিধার্থে চাঁদপুর জেলা নির্বাচন অফিসার প্রজ্ঞাপনের মাধ্যমে ৪টি অফিসের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারদের মাধ্যমে বণ্টন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!