রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার জামেয়া আহমাদিয়া সফিবাদ -দৈনিক বাংলার অধিকার মাদরাসায় বার্ষিক মাহফিল সম্পন্ন

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥ / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৭:৩৬ অপরাহ্ণ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে জামেয়া আহমাদিয়া সফিবাদ মাদরাসায় সফিবদ দরবার শরীফের উদ্যোগে ২৩ অক্টোবর শনিবার ইসলামি মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঐতিহ্যবাহী বানিয়াপাড়া দরবার শরীফের পীর পীরে কামেল আল্লামা আবু বকর সিদ্দীক আল কাশেমীর সভাপতিত্বে ইসলামী তাসরিফ আনেন চাঁদপুর জজ কোর্ট বায়তুল আমান জামে মসজিদের খতিব ও জমিয়েতে হিযবুল্লা চাঁদপুর জেলার সভাপতি মাও. সাইফুদ্দিন খন্দকার,সিঙ্গুলা দরবার শরীফের পীরজাদা হাফেজ মাও. নাছির উদ্দিন,ফরিদপুর দারুল উলমু নিজামীয়া মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাও. আব্দুল্লাহ আল হাছান,হোমনার অনন্তপুর দাখিল মাদ্রাসার সহ-সুপার হযরত মাও. আব্দুল কাদের,খিলমেহের আহমাদিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হযরত মাও. ইব্রাহিম কাউছার,মাওলানা নুরুল হক প্রধান,দাউদকান্দি ভবানীপুর উত্তরকান্দি জামে মসজিদের খতিব হযরত মাও. জাকির হোসেন,সফিবাদ জামেয়া আহমাদিয়া মাদরাসার প্রধান মুহাদ্দিস মাও. জিসান শরীফ ও সফিবাদ বাইতুন জামে মসজিদের ইমাম মুহাম্মদ শাহ আলম। অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও আন্তর্জাতিক ইসলামিক স্কলার,মুফাস্সিরে কুরআন সফিবাদ দরবার শরীফের প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি মুহাম্মদ সোলায়মান বিন কাশেম। উক্ত ইসলামী মহাসম্মেলনে এলাকার সকল ধর্মপ্রান মুসলমানদের দলে দলে যোগদান করে প্রথম বারের মতো সম্মেলন সফল ও স্বার্থক করে তোলায় আয়োজক কমিটির পক্ষ থেকে বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

কচুয়া: কচুয়ার সফিবাদ জামেয়া আহমাদিয়া সফিবাদ মাদরাসা মাহফিলে বানিয়াপাড়া দরবার শরীফের পীর আল্লামা আবু বকর সিদ্দীক আল কাশেমীকে ক্রেষ্ট উপহার দেয়া হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!