রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ২:২২ অপরাহ্ণ

 

ছাগলনাইয়ায় আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মোহাম্মদ মোস্তফার নৌকা প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় ছাগলনাইয়া পৌর শহরের মেইন রোডে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্মৃতি চত্ত্বরের পশ্চিম পাশে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে অফিস উদ্বোধন করেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। প্রধান বক্তা ছিলেন, আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা।

স্বাগত বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আবদুল বাকী শিমুল চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ফেনী জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক, সকল কাউন্সিলর প্রার্থীসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে আমরা এগিয়ে যাচ্ছি। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য মেয়র মোহাম্মদ মোস্তফাকে নৌকা প্রতীকে ভোট দিন।

পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা বলেন, বিগত পাঁচ বছরে পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। সকল মানুষকে সেবা দিয়েছি। কোন প্রকার হিংসা-বিদ্ধেশ না করে উৎসব মুখর পরিবেশে সকলে নির্বাচনী প্রচারনায় অংশ নিন। ২ নভেম্বর আমাদের বিজয় সুনিশ্চিত।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!