রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ইউপি চেয়ারম্যান প্রত্যাশী আলমগীর হোসেনের মতবিনিময় সভা -দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৮:৫৮ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন এলাকার সাধারন মানুষের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার বিকালে উপজেলার সেঙ্গুয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক জাকির হোসেন মিয়াজীর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী মো. আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা রয়েছে ক্লিন ইমেজের প্রার্থী। বিএনপির আমলে হামলা-মামলা ও অনেক নির্যাতনের শিকার হয়েছি। দলকে প্রানের চেয়ে বেশি ভালবাসি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর আমার দ্বারা কোনো মানুষ ক্ষতিগ্রস্থ হয়নি। আমি মানুষের ভালেবাসা নিয়ে বাঁচতে চাই। দলের পরীক্ষিত একজন কর্মী ও বিগত দিনের কর্মকান্ড মূল্যায়ন করলে আশাকরি আমি নৌকা মনোনয়ন পাব। নির্বাচিত হলে কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীরের হাতকে শক্তিশালী করব। পাশাপাশি তাঁর হাতকে আরো শক্তিশালী করতে সকলেই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।
বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মো. জাহাঙ্গীর আলম,আওয়ামী লীগ নেতা বিল্লাল হোসেন,মিজানুর রহমান,আলী আশর্^াদ প্রধান,আমান উল্যাহ মিয়াজী,আইনজীবী নাছির পাটওয়ারী,সাবেক যুবলীগ নেতা বিল্লাল হোসেন,সাবেক ইউপি সদস্য আবিদ হোসেন,ছাত্রলীগ নেতা মোজাম্মেল হক সহ আরো অনেকে।
এসময় মতবিনিময় সভায় কয়েক শতাধিক এলাকার লোকজন উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!