রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া সমিতি বাজার মহাসড়কে লরীর ধাক্কায় ৩ পথচারি নিহত- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ১৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ

 

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া সমিতি বাজার নামক স্থানে চট্রগ্রাম থেকে ঢাকাগামী লরীর ধাক্কায় ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পথে ১ জন নিহত হয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় সমিতি বাজার বিসিক শিল্প নগরী এলাকা ক্যাঙ্গারু জুতার ফ্যাক্টরি থেকে পাঁচজন নিম্ম মজুরির শ্রমিক সমিতি বাজার রাস্তার পাশ দিয়ে আসার সময় লরীটি এসে স্বজোরে ধাক্কায় দেয়। এসময় ঘটনাস্থলে মোশারফ হোসেন (২২) ও জহিরুল ইসলাম (৪৫) নামে দুই জন শ্রমিক নিহত হয়। বারৈয়ারহাট কম্পোট হাসপাতালে নেওয়ার সময় সাজু (১৮) নামে আরেক শ্রমিক নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিন জন নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় সাকিবকে (২১) চট্রগ্রামের মিরসরাই উপজেলার বারৈয়ারহাট কম্পোট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এদের প্রত্যেকের বাড়ি জামালপুর জেলা বলে জানাযায়। উপস্থিত আমজনতার হাতে লরীটির চালক মহিউদ্দিন আটক হন পরে পুলিশে সোর্পদ করা হয়।

এবিষয়ে জানতে চাইলে ফাজিলপু (মুহুরিগন্জ) হাইওয়ে ইনচার্জ মনিরুল ইসলাম দৈনিক বাংলার অধিকারকে জানান, তিনজন নিহত হয় ও লরীটি সহ চালককে আটক করা হয়। ঘটনার দোষীদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!