রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সকল ধর্মই সৃষ্টির কল্যাণের কথা বলে : সুজিত রায় নন্দী-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, বিশেষ প্রতিনিধি, / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১০:০৫ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সকল ধর্মই সৃষ্টির কল্যাণের কথা বলে। সত্যকে গ্রহণ করে অসত্যকে বর্জন করার কথা বলে। পরার্থে নিজেকে বিলীন করার কথা বলে। কোনো ধর্মই উগ্রতাকে প্রশ্রয় দেয় না।

কিছু উগ্র ব্যক্তি আছে যারা নিজেদের মতো করে আলাদা ধর্ম রচনা করে। সে ধর্ম দিয়ে সমাজে সম্প্রীতি নষ্ট করে, মানবতার জয়গানে বিঘ্ন সৃষ্টি করে। তারা মানবতার শত্রু, অসাম্প্রদায়িকতার শত্রু। এরা অস্তিত্বের উৎসমূলে আঘাত করে, ধর্মীয় বিশ্বাসে আঘাত করে,
এদের বিষয়ে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর হাতিরঝিলে উলন দাসপাড়ার আয়োজনে অসহায়দের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ চাঁদপুরে অসহায়দের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ কথা রয়েছে। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী আজ চাঁদপুরে আসছেন বলে দৈনিক বাংলার অধিকারকে জানিয়েছেন।
আরও জানান সকাল ১০ চাঁদপুরে আসার কথা রয়েছে।

হাতিরঝিল শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর মন্দিরের সভাপতি নিতীশ দাসের সভাপতিত্বে মন্দিরের প্রধান উপদেষ্টা সুধীর চন্দ্র দাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজিত রায় নন্দীর সহধর্মিণী মনি দীপা রায় চৌধুরী।

আরও বক্তব্য রাখেন ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান, বি-আর পাওয়ারজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফখরুজ্জামান, ডিএনসিসি ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল ইসলাম বাসেক ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী বনশ্রী বিশ্বাস স্মৃতিকণা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!