রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তন্তরে বিকল্পধারা’র সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান বেপারী -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৫:১৭ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ১৩ নং তন্তর ইউনিয়ন। এই ইউনিয়নে বিকল্পধারা’র সমর্থিত হয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান বেপারী। ১২ অক্টোবর মঙ্গলবার তন্তর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নুরুজ্জামান বেপারী কে পূর্ণ সমর্থন, সহযোগিতার আশ্বাস ও দোয়া দিলেন মাননীয় সংসদ সদস্য মাহী বি চৌধুরী।

নুরুজ্জামান বেপারী বলেন, আমি মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) মাননীয় সংসদ সদস্য মাহী বি চৌধুরী’র দিক নিদের্শনা নিয়ে কাজ করে যাচ্ছি। জনগণ আমাকে চেয়ারম্যান হিসেবে চায়। আশা করছি, আল্লাহ তায়ালা অশেষ রহমতে, আমি তন্তর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি বিকল্পধারার সমর্থিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

তিনি আরোও বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে আমি কাজ করে যাচ্ছি। আসন্ন নির্বাচনে তন্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে, তন্তর ইউনিয়ন কে কে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!