রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এ্যাডভোকেট কাজী হান্নানের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন পরবর্তী জমাদান। -দৈনিক বাংলার অধিকার

মোঃ ইমান হোসাইন।চাঁদপুর ব্যুরো প্রধান / ৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ৮:০৩ পূর্বাহ্ণ

চাঁদপুর জেলা আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ন সম্পাদক, তালিমুল কুরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা,অক্সফোর্ড মডেল স্কুল চাঁদপুর এর চেয়ারম্যান, চাঁদপুর জেলা মুক্তিযুদ্ধা ক্রিয়াচক্রের সম্মানিত সভাপতি, চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শহিদ কাজীর সুযোগ্য পুত্র সাবেক ছাত্র ও যুবনেতা আলহাজ্ব এ্যাডভোকেট কাজী আব্দুল হান্নান আসন্নবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলাধীন ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক প্রত্যাশী।তারই ধারাবাহিকতায় আওয়ামী সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় কার্যালয় ধানমন্ডির ৩/এ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী ফরম উত্তোলন পরবর্তী জমা প্রদান করেন।
তার দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমাদানের খবরে ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন বাসীর মধ্যে আনন্দের রোল পড়ে যায়। ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের আমজনতার অতি পছন্দের মানুষ এ্যাডভোকেট কাজী আব্দুল হান্নান। তিনি গত করোনা কালীন সময়ে তার মানবসেবার মাধ্যমপ পুরো ইউনিয়ন বাসীর মন জয় করে নিয়েছেন।৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন বাসীর একটিই কথা সাবেক সফল চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শহিদ কাজীর সুযোগ্য পুত্র আলহাজ্ব কাজী আব্দুল হান্নান আসন্নবর্তী নির্বাচনে অংশগ্রহণ করলে তিনি নিশ্চিত জয়ী হবেন।এবং এলাকার আমজনতার প্রানের দাবী তাকে যেন জননেত্রী শেখ হাসিনা স্বাধীনতার প্রতিক নৌকা উপহার দেন।
এ ব্যাপারে এ্যাডভোকেট কাজী আব্দুল হান্নানের সহিত যোগাযোগ করলে তিনি বলেন ছাত্র জীবন থেকে বাংলাদেশ আওয়ামী রাজনীতির অন্যতম সিপাহসালার বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ছিলাম, দলের দূর্দীনে সকল বাধা অতিক্রম করে দলের সকল কার্যক্রম চালিয়ে গেছি।এখনো চালিয়ে যাচ্ছি এবং আমৃত্যু সংগঠনটির সুখে দুঃখে পাশে থাকবো। আমরা আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবা মরহুম আলহাজ্ব শহিদ কাজী একাধিক বার এ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।আমিও বাবার ন্যায় এ ইউনিয়ন বাসীর নির্বাচিত প্রতিনিধি হিসেবে তাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই।আমার বিশ্বাস মানবতার মা,গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আমার এবং আমার পরিবারের অতীত কার্যক্রম মূল্যায়ন করে আমাকে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা উপহার দিবেন।ইনশাআল্লাহ আমি আমার জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী। আমি নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নের জনগনকে নিয়ে ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তর করবো।তিনি ইউনিয়ন বাসী সহ সকল শুভাকাঙ্ক্ষীদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!