রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ইউপি চেয়ারম্যান প্রত্যাশী সোহরাব হোসেন সুমনের ব্যাপক গণসংযোগ -দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া ॥ / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৮:৫৬ অপরাহ্ণ

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশের আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদের একান্ত আস্থাভাজন ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন সুমনের ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চেয়ারম্যান প্রার্থী মো. সোহরাব হোসেন সুমনের নেতৃত্বে নন্দনপুর বাজার থেকে গনসংযোগটি বের হয়ে আলীয়ারা বাজার হয়ে নন্দনপুর উচ্চ বিদ্যালয়ে এসে পথসভায় একত্রিত হয়।
এসময় চেয়ারম্যান প্রার্থী মো. সোহরাব হোসেন সুমন বলেন, আমি এ ইউনিয়নের জনগনের শাসক হতে চাই না, সেবক হতে চাই। আমি যদি চেয়ারম্যান পদে নির্বাচিত হই, তাহলে আমি এ ইউনিয়ন থেকে মাদক, ইভটিজিং ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করব। দলমত নির্বিশেষে সকলের সেবা প্রদান করেই আমার একমাত্র উদ্দেশ্য। তাই ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন কামনা করছি।
এসময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. বোরহান উদ্দিন,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক রাসেল আহমেদ ইমন,আরিফ খান জয়,ডালিম সরকার,যুবলীগ নেতা রুবেল হোসেন,রুবেল মিয়া ও মৎসজীবী লীগ নেতা মিজানুর রহমান প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে নন্দনপুর বাজারের ব্যবসায়ী ও পথচারীদের সাথে কুশল বিনিময় করেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!