রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আসন্ন কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ মাহবুব শাহ -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জঃ / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ১১:৪৭ অপরাহ্ণ

দ্বিতীয় ধাপে আসন্ন ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জের শ্রীনগরের কোলাপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ মাহবুব শাহ।তিনি কোলাপাড়া ইউনিয়ন এর কাদুরগাও এবং ফুলকচি এই দুই গ্রাম নিয়ে এই ওয়ার্ড, এই ওয়ার্ড নিয়েই নির্বাচন করছেন তিনি। তিনি ঐতিহ্যবাহী ফুলকচি গ্রামের শাহ বাড়ির সন্তান।

সরেজমিনে গিয়ে জানা যায়, দীর্ঘ সময় থাকা করোনা মহামারীর পূর্ব থেকেই অসহায় কর্মহীন, দিনমজুর, দুস্থ, শ্রমিক, শ্রেনী পেশার মানুষের পাশে থেকে তিনি সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন এই মেম্বার প্রার্থী মাহবুব শাহ।

কোলাপাড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের সাধারন জনগন বলেন, আমরা এমন একজন লোককে এবার মেম্বার হিসেবে পেতে চাই। তিনি মেম্বার না হয়েও আমাদের বিপদে আপদে, সুখে দুখে এগিয়ে আসেন।

কোলা পাড়া
৫নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ মাহবুব শাহ বলেন আমি জনগনের ইচ্ছায় তাদের সঠিক চাহিদা পুরন করার জন্য মেম্বার প্রার্থী হয়েছি। জনগন যদি চায় আমাকে তাদের সেবা করার জন্য সুযোগ দিবে তাহলে আমাকে মেম্বার হিসেবে নির্বাচিত করবে আমি জনগনের সেবক হয়ে কাজ করতে চাই ইনশাল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!