রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরের হাঁসাড়ায় চেয়ারম্যান পদ প্রার্থী এর নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ / ৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৯:৩৩ অপরাহ্ণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে
হাসাড়া ইউনিয়ন চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ সোলায়মান হোসেন খান এর নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। ৮অক্টোবর (শুক্রবার) বিকেল ৫টার সময় ইউনিয়নের ৪নং ওয়ার্ড ঈদগাহ মাঠে হাজারো জনতাকে সাথে নিয়ে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। পরামর্শ সভায় উপস্থিত জনতা হাত নেড়ে সোলায়মান হোসেন খানকে পূনরায় চেয়ারম্যান হিসেবে পেতে চাই পেতে চাই ধ্বনিতে সভাস্থল মুখরিত করে তুলেন।

হাসাড়া কালীকিশোর স্কুল অ্যান্ড কলেজের সিনিঃ শিক্ষক হালিম শেখের সঞ্চালনায় মোঃ হাচেন শেখের সভাপতিত্বে পরামর্শ সভায় উপস্থিত ছিলেন ইউনিয়নের সর্বস্থরের জনগন।

এ বিষয়ে চেয়ারম্যান সোলায়মান হোসেন খানের নিকট জানতে চাইলে তিনি বলেন গত নির্বাচনে হাসাড়া ইউনিয়ন বাসী আমাকে ভালবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন তাই আমি ইউনিয়ন বাসির নিকট ঋণী। আমি তাদের ঋণ কোন দিন শোধ করতে পরবো না। আগামী নির্বাচনে জনগন যদি আমাকে তাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান হিসেবে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিচ্ছি ইউনিয়নের সেবক হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!