রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দুঃখী মানুষের কল্যানে কাজ করতে চান চেয়ারম্যান প্রার্থী আলমগীর -দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৯:৩৭ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের নির্বাচনী প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার মালচোয়া ব্রীজ সংলগ্ন এলাকায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে এ নির্বাচনী প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমান উল্যাহ মজুমদারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী মো. আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারে জম্ম গ্রহন করি, আগামী ইউপি নির্বাচনে ইউনিয়ন বাসীর জোরদাবীর কারনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।
তিনি আরো বলেন, আশা করি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত ধরে এই ইউনিয়নের অসহায় গরীব দুঃখী মানুষের কল্যানে কাজ করতে আগ্রহী। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নকে আধুনিকরূপে একটি মডেল ইউনিয়ন গঠন করতে চাই।
৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্তের পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের মতামত নিয়ে সমস্যা গুলোকে চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করতে চাই। পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সচেতন নাগরিকদের অংশগ্রহন নিশ্চিত করে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া বিস্তারে প্রয়োজনীয় উদ্যোগ, অবহেলিত গ্রামগুলোতে রাস্তা,পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম বৃদ্ধি এবং সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে দৃঢ়ভাবে কাজ করে যাবো।
তিনি আরো বলেন, গরীব-দুঃখী মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে দিতে চাই । আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ ইউনিয়নের সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে সবাইকে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়। সততার সাথে মানুষের কল্যাণে কাজ করতে চাই। তিনি ইউনিয়নের সকল ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে সঠিক সিদ্বান্ত নেওয়ার আহবান জানিয়েছেন।
বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মো. জাহাঙ্গীর আলম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানিক প্রধান,ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল বাসার সিকদার,সমাজসেবক সাহেব আলী,আমির হোসেন,বিল্লাল হোসেন প্রমুখ।
এসময় ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা বেগম, সাধারন সম্পাদক মাহমুদা বেগম,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মাসুদুর রহমান,ইউনিয়ন যুবলীগের সদস্য রুবেল প্রধান,ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ রানা সহ কয়েক শতাধিক এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার মালচোয়া গ্রামে নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখছেন, চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী মো. আলমগীর হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!