রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আটপাড়ায় তৃণমুলের ভোটে নির্বাচিত হলেন সাবেক স্বতন্ত্র প্রার্থী ফজলুর রহমান-দৈনিক বাংলার অধিকার

(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ / ২৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:১৪ অপরাহ্ণ

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার আটপাড়া ইউনিয়নে তৃণমূলের ভোটে নির্বাচিত হলেন গতবারের আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন করা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান।
আটপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম‍্যান পদপ্রাথীদের তৃনমূলের সভাপতি সাধারন সম্পাদকদের ভোটে নির্বাচিত হন ফজলুর রহমান। ২ অক্টোবর শনিবার তারাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃণমূল থেকে ফজলুর রহমান দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচিত করেন।

এদিকে আওয়ামী লীগের সাধারন সমর্থক দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে , একাধিক ব্যাক্তির সাথে কথা বলে জানাজায় ফজলুর রহমান সাহেব গত নির্বাচনে আওয়ামী লীগের নির্দেশনা অমান্য করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে। দলীয় নিয়ম ভঙ্গ করা লোক কিভাবে তৃণমূলের ভোটে নির্বাচিত হয়? তবে দলীয় যদি হেভিওয়েট প্রার্থী না থাকে তাহলে দল যে সিদ্ধান্ত নেয় তাই হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!