শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৪:৫০ অপরাহ্ণ

১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা, বাংলাদেশ নামক রাস্ট্রের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় ছাগলনাইয়া উপজেলা প্রসাশন কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৫ ই আগস্ট (রবিবার) জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়। জাতীয় শোক দিবস ও ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রবিবার সকাল ১০ টা উপজেলা অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম’র সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা আতাউল্যাহ্ সিফাত। পবিত্র গীতা পাঠ করেন সন্জিতা রায়।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী (সোহেল), পৌর মেয়র এম. মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা আক্তার শিল্পী, সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম, ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, ছাগলনাইয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী রফিক আহমেদ।

শোক দিবস উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মমিন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী ও সাংবাদিক নুরুজ্জামান সুমন। এছাড়াও ছাগলনাইয়া উপজেলা বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সহযোগী সংগঠনের সহায়তায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!