শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনায় হিন্দু সম্প্রদায়ের উপর হামলার ঘটনায় হাজীগঞ্জ ছাএ মহাজোট এর মানববন্ধন -দৈনিক বাংলার অধিকার 

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১১:২৭ অপরাহ্ণ

 

খুলনার হামলা ঘটনায় চাঁদপুর  সহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান এবং মন্দিরে হামলা ভাংচুরের প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে চাঁদপুর হাজীগঞ্জ  মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট সহ সমমনা বিভিন্ন সংগঠনের ব্যানারে শুক্রবার (১০ আগস্ট) সকালে হাজীগঞ্জ বাজার রাস্তা শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের চাঁদপুর জেলা  শাখার সভাপতি রাজীব চন্দ্র সাহা এবং সাংগঠনিক সম্পাদক অনিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সমন্বয়ক প্রলয় কান্তি দে। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিভিন্ন পর্যায়ের নেতারা।

বক্তারা বলেন, দেশে ভাবমূর্তি বিনষ্ট করতেই মৌলবাদী স্বাধীনতা বিরোধী চক্র এই হামলার ঘটনা ঘটিয়েছে।

এই ধরণের হামলা ও নির্যাতন চালিয়ে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করে এ দেশ থেকে হিন্দু শূণ্য করার পায়তারা চলছে।

দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হামলাকারীদের কঠোর হাতে দমনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

কর্মসূচিতে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাএ মহাজোট, চাদপুর জেলা শাখার প্রভাবশালী সকল নেতা উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার  বিকালে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে খুলনার রূপসা উপজেলা সাম্প্রদায়িক হামলা মন্দির , প্রতিমা , বসতঘর দোকান ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত চাঁদপুর জেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের ছাত্র মহাজোট ও যুব মহাজোট এবং হাজীগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এবং হাজীগঞ্জ উপজেলা হিন্দু যুব মহাজোট সহ

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রবাস চন্দ্র রায় ও নিবাহী মহাসচিব পলাশ কান্তি দের কমিটির অনুমদিত উক্ত কমিটির।

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাএ মহাজোট এর মানববন্ধন কর্মসূচি শান্তি প্রিয় ভাবে পালন করা হয়েছে, এতো চাঁদপুর জেলা পুলিশ ও সকল আইন শৃঙ্খলা বাহিনীর সকল যোগিতায় ও নিরাপত্তার দেয়ার জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সাহা অন্তু এবং হাজীগঞ্জ উপজেলা জোটের সভাপতি বিবেকানন্দ পাল বিবেক এবং সাধারন সম্পাদক রাজিব সাহা হাজীগঞ্জ উপজেলা ছাত্র মহা জোটের আহবায়ক এবং সদস্য সচিব মৃদুল কান্তি দাস, জেলার দপ্তর সম্পাদক অনিমেষ দাস, দীপঙ্কর মন্ডল পিয়াস দেবনাথ এবং চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে ছাত্র ও যুব মহাজোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!