শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আদালতের নিষেধাজ্ঞা  তোয়াক্কা না করে সীমানা  নির্মানের অভিযোগ- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৬:১৭ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন ৯ নং ওয়ার্ড পুর্ব ছাগলনাইয়া গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিপক্ষের জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে মৃত মফিজুর রহমানের পুত্র গিয়াস উদ্দিন প্রকাশ রাশেদ গংদের বিরুদ্ধে।

সুত্র জানায়, পুর্ব ছাগলনাইয়া গ্রামের মৃত ফজলের রহমানের পুত্র মোয়াজ্জেম হোসেনের সঙ্গে একই বাড়ীর গিয়াস উদ্দিন রাশেদ (৪২), মাঈন উদ্দিন দিদার (৩৫), ওবায়দুল হক (৫৫), ছরওয়ার জাহান (৩৬) ও মজল হকের (৪৫) জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বিরোধীয় জায়গা দখল করে গিয়াস উদ্দিন রাশেদ গংরা জোর পুর্বক সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করে। ২৫ মে ২০২১ ইং তারিখে মোয়াজ্জেম হোসেন ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মিস মামলা (নং-২৭০/২০২১) দায়ের করেন। আদালত বিরোধীয় জায়গায় নিষেধাজ্ঞা আরোপ করে। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে গিয়াস উদ্দিন রাশেদ গংরা বিরোধীয় জায়গায় সীমানা প্রাচীর নির্মান কাজ চালু রাখেন।

এ বিষয়ে গিয়াস উদ্দিন রাশেদ জানান, বিরোধীয় জায়গায় আদালতের নিষেধাজ্ঞা জারির আগে আমরা সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু করেছিলাম। আদালত নিষেধাজ্ঞা জারি করার পর আমরা আর কাজ করিনি। তিনি আরো জানান, বিষয়টি নিষ্পত্তি করতে আমরা প্রস্তুত রয়েছি। অন্যদিকে মোয়াজ্জেম হোসেন জানান, বিজ্ঞ আদালতের আদেশকে তোয়াক্কা না করে গিয়াস উদ্দিন গংরা আমার জায়গা দখল করে তারা সীমানা প্রাচীর নির্মাণ করছে। তিনি সুষ্ঠু বিচার পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!