শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী আটক-দৈনিক বাংলার অধিকার 

সিরাজগঞ্জ থেকে / ৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ১১:৩৯ অপরাহ্ণ

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ  শীর্ষ মাদক ব্যবসায়ী আটক ১ টি ট্রাক জব্দ করা হয়েছে।

গত (৫আগষ্ট) বৃহস্পতিবার  গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঢাকা টু রাজশাহীগামী হাইওয়ে রোডের চড়িয়া শিকার গ্রামস্থ আরোগ্য হোমিও হলের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪(চব্বিশ) কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য উদ্ধার।

এবং গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও তাহাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১,৬৮,০০০/-(এক লক্ষ আটষট্টি হাজার) টাকা, ১ টি ট্রাক  (ঢাকা মেট্রো-ড-১১-৬৫৪৬) এবং ২ টি মোবাইল জব্দ করা হয়।

 

(বিজ্ঞাপন দিন বিজ্ঞাপন পড়ুন)

 

গ্রেফতারকৃত হলো – মোঃ রোকন মিয়া(২৩), পিতা-মৃত আব্দুস সোবহান, সাং-শান্তিপাক পশ্চিমপাড়া, থানা-কোতয়ালী, জেলা-রংপুর,  মোঃ আব্দুল মান্নান(৫১), পিাতা-মৃত শাহদাত হোসেন, সাং-কুরুশা ফেরুশা পশ্চিমপাড়া, থানা-ফুলবাড়ী, জেলা-দিনাজপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ ভাবে নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে  এবং সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) / ১৯(গ) ধারায়  মামলা দায়ের করে। এবং উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

র‌্যাব-১২,র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এসব তথ্য নিশ্চিত করেছেন, তিনি আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত করতে  র‌্যাব-১২ বদ্ধপরিকর।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!