শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পৌরসভার প্রতিটি ওয়ার্ডে অসহায় মানুষদের পাশে মেয়র এম. মোস্তফা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৪৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১, ১:০৪ পূর্বাহ্ণ

বৈশ্বিক করোনা ভাইরাসের মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন চলছে। এই লকডাউনে শ্রমজীবী ও নিম্ম আয়ের মানুষের বুকে চলছে নিরব কান্না।

তারই ধারাবাহিকতা করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ ঠেকাতে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বসবাসরত শ্রমজীবী ও নিম্ম আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছে ছাগলনাইয়া মানবিক পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি এম. মোস্তফা।

তিনি করোনা ভাইরাসের প্রথম দিক থেকে পৌরসভার আওয়াতাধীন অসহায়, নিম্নবিত্ত, মধ্যবিত্ত সহ ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে নিজস্ব অর্থায়নে কখনো নগদ অর্থ, কখনো খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে মানবিক পৌর মেয়র এম.মোস্তফা।

 

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন :দোকান ও বাসা ভাড়া,জন্ম দিন, জমি বিক্রি সহ যে কোন বিজ্ঞাপনের জন্য/ ছাগলনাইয়া ০১৮৬৬৮০৩৫৩৬। 

 

তিনি শুধু পৌর মেয়র নন, ছাগলনাইয়া পৌরসভাকে তাঁর সুদক্ষ চিন্তাভাবনা একটি আধুনিক রোলমডেল ও দৃষ্টিনন্দন পৌরসভার কারিগরও বটে। মেয়র এম. মোস্তফা তাঁর সুদক্ষ মেধা দিয়ে সরকারী সকল সুযোগ সুবিধা নিয়ে এসে বিলিয়ে দিচ্ছে অসহায়দের মাঝে। তারই ধারাবাহিকতা করোনা মহামারি তৃতীয় ঢেউ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসহায়দের জন্য দেওয়া মানবিক খাদ্য সামগ্রী উপহার পৌরসভার ৯টি ওয়ার্ডে নিম্ম আয়ের মানুষদের মাঝে বন্টন করেন মেয়র এম. মোস্তফা।

পৌরসভার মানবিক মেয়র এম. মোস্তফা দৈনিক বাংলার অধিকারকে জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী জননেত্রী শেখ হাসিনা দেওয়া খাদ্য সামগ্রী উপহার, ফেনী-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী খাদ্য সামগ্রী নিরাপদ দুরত্ব বজায় রেখে বিতরণ করা হয়। এসময় ফেনী জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। তিনি আরো জানান, যতদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন পৌরসভার আওয়াতাধীন নিম্ম আয়ের মানুষ, শ্রমজীবী ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। আর সমাজে যারা বিত্তশালী তাদেরকেও এই কঠিন সময়ে অসহায়দের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবানও জানান। পাশাপাশি সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নের লক্ষ্য মেনে চলা ও মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি মেনে চলারও অনুরোধ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!