শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঘোপাল ইউনিয়নে ভূঁইয়া পাড়া সমাজ কল্যাণ সংঘের অভিষেক- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১০:৫৪ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া উপজেলা ১০ নং ঘোপাল ইউনিয়নস্থ নিজকুন্জরা ভুঁইয়া পাড়া সমাজ কল্যাণ সংঘের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) বাদ আছর সুন্দর সমাজ ও আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ে ভুঁইয়া পাড়ার যুব সমাজের উদ্যোগে নতুন সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে ফজলুল করিম সবুজের সঞ্চালনায় এবং সংগঠনের প্রধান উপদেষ্টা শিক্ষক জাহাঙ্গীর আলম মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ইউনাইটেড ট্রাষ্টির ফেনী জেলা কো-অর্ডিনেটর মোহাম্মদ ফয়সল ভুঁইয়া রাজিব। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ছলিম উল্যাহ রনি ও বেলাল হোসেন।

অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে ভুঁইয়া পাড়া সমাজ কল্যাণ সংগঠনকে আরো বেগবান ও আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ে আবদুল্লাহ আল মামুন সভাপতি, ইব্রাহিম মিয়াজী নয়ন সাধারণ সম্পাদক ও রাকিব ভুঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির পৃষ্ঠপোষক, উপদেষ্টা সহ অন্যন্য সদস্যবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!