শনিবার, ১১ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়ার শেরপুরে আমের চারার ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ-দৈনিক বাংলার অধিকার

রোকোনুজ জামান (রকি);বগুড়া জেলা প্রতিনিধি / ৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৩:১৯ অপরাহ্ণ

বগুড়ার শেরপুরে আমের চারার ক্ষেত থেকে মো. খলিলুর রহমান (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) বেলা ৯টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামের করতোয়া নদীর পার্শ্বে থেকে তার লাশ উদ্ধার হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত খলিলুর রহমান (২১) গাড়ীদহ গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি এ বছর এইচএসসি পরীক্ষায় পাশ করেছিলেন এবং পড়াশোনার পাশাপাশি নির্মাণ শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

নিহতের চাচা মো. জহুরুল ইসলাম জানান, রবিবার রাত ৮টার দিকে সে বাড়ি থেকে বের হয়ে যায়। সকালে গিয়ে দেখি তার লাশ আমের নার্সারীতে পড়ে আছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। মর্গে প্রেরণ করা হবে, ময়না তদন্তের পর হত্যার কারণ জানা যাবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!