শনিবার, ১১ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় মোবাইল কোর্টে ২২ মামলায় ১২৬০০ টাকা জরিমানা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৮:০২ অপরাহ্ণ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার ঘোষিত লকডাউন শিথিল করলেও আবারও কঠোর লকডাউনে সারাদেশ। সরকার ঘোষিত লকডাউন শুক্রবার (২৩ জুলাই) প্রথম লকডাউন বাস্তবায়নের লক্ষ্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট হোমায়রা ইসলাম’র নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় সরকার ঘোষিত লকডাউন সময়সীমাকে লঙ্ঘন করে দোকানপাট খোলা ও মাস্ক পরিধান না করার অপরাধে ১৮৬০ আইনের বিভিন্ন ধারায় ২২ ব্যাক্তিকে ২২টি মামলায় মোট ১২৬০০ টাকা নগদ জরিমানা করেন মোবাইল কোর্ট।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্টেট হোমায়রা ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন মেনে চলুন, মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাস থেকে বেঁচে থাকুন। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট হোমায়রা ইসলাম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!