শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়াবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানান ওসি মোঃ শহীদুল ইসলাম- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৪:০৩ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়াবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ছাগলনাইয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহীদুল ইসলাম। তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ্ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ্ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান ভুলে গিয়ে, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। আমার প্রিয় ছাগলনাইয়াবাসীকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি “ঈদ মোবারক”।

ওসি মোঃ শহীদুল ইসলাম আরো বলেন, ছাগলনাইয়া থানা পুলিশ উপজেলাবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছি। উপজেলার বিভিন্ন গরুর হাট বাজারে পুলিশের টহল সহ সাদা পোষাকে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ইতিমধ্যে গরুর হাট বাজারে জাল টাকা সনাক্ত করণের লক্ষ্য ব্যাংক কর্মকর্তাদের সাথে বৈঠক হয়েছে। তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ক্রেতা বিক্রেতা সহ সাধারণ জনগন যেন নিশ্চিন্তে চলাফেরা করতে পারে সেটা নিশ্চিত করবে ছাগলনাইয়া থানা পুলিশ প্রশাসন।পাশাপাশি ছাগলনাইয়াবাসীকে কোরবানির পশু জবাই এবং আবর্জনা তাৎক্ষণিকভাবে অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে ছাগলনাইয়াবাসীর প্রতি তিনি উদাত্ব আহ্বান জানান। করোনা তৃতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ ও নিরাপদে থাকুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!