রবিবার, ১২ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদল নেতা দিদার- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ১:০৪ পূর্বাহ্ণ

ফেনী ছাগলনাইয়া উপজেলার কৃতি সন্তান উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবদুল হাকিম দিদার উপজেলাবাসী সহ দেশ বিদেশে অবস্থানরত ও বিশ্বের মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

আবদুল হাকিম দিদার দৈনিক বাংলার অধিকারকে জানান, বছর ঘুরে আমাদের জীবনে আবার ফিরে এসেছে পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আযহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগ ও কোরবানির বৈশিষ্ট্যে মণ্ডিত। এর সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন।

ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল মুসলিম উম্মাহর জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক এ কামনা করে আবদুল হাকিম দিদার বলেন, পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে উপজেলাবাসী সহ আমার দলীয় নেতাকর্মী ও বিশ্বের মুসলিম উম্মাহর জন্য উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মহান আল্লাহ তায়ালা যেন পবিত্র এই দিনে আমাদের দেশের সকল মানুষকে ও বিশ্বের মানবজাতিকে করোনা মহামারী ভাইরাস থেকে মুক্তি যেন দেন আল্লাহুম্মা আমিন। সকলকে মাস্ক পরিধান করা ও স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানিয়ে ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!