সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শুভপুরে সন্ত্রাসী হামলার শিকার যুবলীগ কর্মী নুর নবী- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১১ জুলাই, ২০২১, ১:৫৮ পূর্বাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন ৯নং শুভপুর ইউপিস্থ সোনাপুরে শনিবার (১০ জুলাই) সন্ধ্যা ৭টা সন্ত্রাসীর হামলা যুবলীগ কর্মী নুর নবী (৩৫) আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় যুবলীগ কর্মী নুর নবীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয় । এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার সূত্রপাতে জানাযায়, আগের বিরোধকে কেন্দ্র করে যুবলীগ কর্মী তার মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় বিবাদীগন আগে থেকে প্রস্তুতি নিয়ে নুর নবীর উপর হামলা করা হয়। হামলায় অংশগ্রহন করে জগন্নাথ সোনাপুর এলাকার আনু মিয়ার ছেলে মহিউদ্দিন (৩০) এর নেতৃত্বে ৫-৬ জন। হকিষ্টিক, ধারালো অস্ত্র দিয়ে যুবলীগ কর্মী নুর নবীকে কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম ও রক্তাক্ত করে। এসময় নুর নবীর ব্যবহৃত মোবাইল সেট ও নগদ অর্থ ছিনিয়ে নেয় বলে অভিযোগ করা হয়েছে। সন্ত্রাসীদের আঘাতে নুর নবীর আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

এ ঘটনায় আহত যুবলীগ কর্মী নুর নবী বাদী হয়ে ছাগলনাইয়া থানা মহিউদ্দিন ও আবদুল মান্নানের নাম সহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!