সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় সরকারি ঘর পেতে আকুতি জানান বৃদ্ধা জোবেদা খাতুন- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি / ২৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১, ৩:৪১ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ মটুয়া গ্রামে শ্যামলা খাতুনের মেয়ে জোবেদা খাতুন (৫৫) মাথা গোঁজার ঠাঁই জন্য একটা সরকারি ঘর দরকার। অসহায় জোবেদা খাতুনের বিয়ে হয়েছিল সামসুল হকের সাথে ৩০ বছর আগে। কিন্তু জোবেদা খাতুনকে রেখে স্বামী চলে যান ১৬ বছর আগে। জোবেদার সংসারে একমাত্র পুত্র সন্তান সুমন (১৫)।

সুমন কে নিয়ে খেয়ে না খেয়ে ভিক্ষা করে কোন রকম জীবনযাপন করেন জোবেদা। সুমন নিজেও সংসারের অভাবের তাড়নায় দিন মজুরির কাজ করে। অসহায় মানুষের জন্য হৃদয় কাঁদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই মমতাময়ী প্রধানমন্ত্রীর প্রতি আকুল আবেদন জানান বৃদ্ধা জোবেদা খাতুন।

জোবেদা’র মায়ের দেওয়া ২’শতক জায়গা রয়েছে।বর্তমানে ঐ জায়গা জীবনের ঝুঁকি নিয়ে দিনতিপাত করছেন। লকডাউনের কারনে ভিক্ষা করতে পারেন না অসুস্থ জোবেদা খাতুন। তাই ঔষধ কিনতে পারছেন না বহুদিন। দিনদিন শরীর খারাপের দিকে এগুচ্ছে, তাই ইচ্ছে মৃত্যুর আগে যেনো সরকারীভাবে নিজের একটা ঘর হয় এবং ঐ ঘরে তার মৃত্যু হয়।

সাংবাদিকদের জোবেদা খাতুন বলেন, “আমার একটা ঘর হলে চলবে, আমি সরকারের জন্য দোয়া করবো এবং ঐ ঘরে নামাজ পড়ে। সমাজে অনেক বিত্তবান রয়েছে। তাঁদের নিকটও আকুতি জানান ভিক্ষুক বৃদ্ধা জোবেদা খাতুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!