রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে রাজাপুর ফাজিল মাদরাসায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন-দৈনিক বাংলার অধিকার

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি : / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১, ৮:৫২ পূর্বাহ্ণ

ময়মনসিংহের নান্দাইলে রাজাপুর ফাজিল মাদরাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৬ জুন) দুপর ১২ টায়
রাজাপুর ফাজিল মাদরাসায় বঙ্গবন্ধু ও
মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়। মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো.হাদিউর রহমান বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন,রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুুলবুল, আরবি প্রভাষক মো.শরীফুল ইসলাম, সহকারী মৌলভী আব্দুল আহাদ,ফজলুল হক,সহকারী শিক্ষক মো.সাঈদ আহমেদ, অফিস সহকারী মো.ফারুক মিয়া,মালি আব্দুল কাদির, নৈশপ্রহরী রোস্তম আলী প্রমুখ।বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করার পর এক সংক্ষিপ্ত আলোচনা ও স্বাধীনতা যুদ্বে আত্নউৎসর্গকারী সকল
শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে
বিশেষ দোয়া করা হয়।

বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনকালে অধ্যক্ষ তাঁর বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বলেন,বঙ্গবন্ধু না থাকলে আজকের এই সোনার বাংলা স্বাধীন হতো না, আমরা পরাধীনই থেকে যেতাম। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করার জন্য তিনি বর্তমান সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সরকারকে সহযোগিতা করার জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!