রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় শখের বাইক চুরির হিড়িক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ৪:৪৭ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলা চত্বর থেকে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই নামে এক বয়স্ক লোকের মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলা চত্বর থেকে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র গাড়িটি চুরি হয়ে যায়। ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই জানান, সকাল সাড়ে ১১ টা উপজেলা একটি কাজের জন্য আসলে চত্বরে গাড়িটি রেখে উপরে যাওয়া মাত্র চোরের দল আমার মোটর সাইকেল (পালসার ১৫০ সিসি) যার নং- ফেনী ল ৫২৬৪ নিয়ে যায়। অপরদিকে স্থানীয়রা জানা, এর আগেও পৌর শহরের নিউ মার্কেট, মীর শপিং কমপ্লেক্স, মধ্যম বাজার ভিতর গলি, ইসলাম প্লাজার সামনে থেকে অনেক মোটরসাইকেল চুরি হয়েছে।মোটর সাইকেল সংঘবদ্ধ চোরের সক্রিয় দল এখনো সক্রিয় আছে বলে মত প্রকাশ করেন স্থানীয়রা।

এই বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের চৌধুরী জানান, উপজেলার সামনে থেকে চোরের দল কিভাবে মোটর সাইকেল চুরি করে নেওয়ার দুঃসাহস দেখায় আমি বোধগম্য নই। আমি তাৎক্ষনিক ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলামকে জানালে তিনি এসআই আবু নোমানকে ঘটনাস্থলে পাঠায়।

ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম জানান, সিসিটিভি ভিডিও ফুটেজ দেখে চোরের দলকে সনাক্তের কাজ প্রক্রিয়াধীন চলছে। অচিরে গাড়ি সহ মোটরসাইকেল সংঘবদ্ধ চোরের দলকে ধরার জন্য আমাদের পুলিশ সদস্যরা মাঠে কাজ করা শুরু করে দিয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!