রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শীঘ্রই শুভ উদ্বোধন হতে যাচ্ছে আপন এক্সপ্রেস কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস লিঃ– দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর / ৩২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩১ মে, ২০২১, ৪:৪৯ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্য কন্যা উন্নয়নের কান্ডারী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন চাকুরী নয় আপনারা নিজেরাই উদ্যোক্তাতা হোন তারই ধারাবাহিকায় সাহেজাদা নুরে আফসা নিজ উদ্যোগে এই কুরিয়ার সার্ভিস করার সিদ্ধান্ত নেন। কুরিয়ার সার্ভিস গ্রাহকদের সার্বিক সুবিধা নিশ্চিত করতে দেশে সংযোগ হতে চলেছে আরো একটি কুরিয়ার সার্ভিস।
দিনাজপুরের কৃতি সন্তান বিশিষ্ট ধান চাল ব্যবসায়ী মরহুম আব্দুল খালেক এর ২য় পুত্র মোঃ সাহেজাদা নুরে আফসা নিজ উদ্যোগে গ্রাহকদের নানা প্রকার প্রতারনার হাত থেকে মুক্তি দিতে শীঘ্রই শুভ উদ্বোধন করতে যাচ্ছেন আপন এক্সপ্রেস কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস লিঃ। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করার লক্ষ্যে কুরিয়ার সার্ভিসটি এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়। এই কুরিয়ার সার্ভিস পরিচালনার দায়িত্বে রয়েছেন, চেয়ারম্যান সাহেজাদা নুরে আফসা, ম্যানেজিং ডায়রেক্টর মোঃ মোস্তফা, ডায়রেক্টর নিয়াজ আহমেদ, ডায়রেক্টর খালিদ হোসেন আসলাম।
এব্যাপারে সাহেজাদা নুরে আফসার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমরা সততা ও নিষ্ঠার সাথে গ্রাহকদের শতভাগ নিশ্চিত ভাবে পার্সেল পাঠানোর চেষ্টায় দেশব্যাপী একটি কুরিয়ার সার্ভিস চালু করার উদ্যোগ গ্রহন করেছি। আমাদের এই কুরিয়ার সার্ভিস চালু হলে দেশের প্রায় ৫০ হাজার বেকার শিক্ষিত যুবকের কর্মস্থান নিশ্চিত করা হবে। দেশব্যাপী এই কুরিয়ার সার্ভিস পরিচালনার লক্ষ্যে আমরা চলতি বছরের জুন মাসের মধ্যেই কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয় রোড- ৩ হাউস-১৪ বøক, এ ঢাকা উদ্দান মোহাম্মদপুর ঢাকা উদ্বোধনসহ সারাদেশে এজেন্ট ও চাকুরী আগ্রহী প্রার্থীদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। সেখানে চাকুরী প্রার্থীরা অনলাইন ও অফলাইনে আবেদন করতে পারবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!