সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে গাইবান্ধা সুন্দরগঞ্জ মানববন্ধন-দৈনিক বাংলার অধিকার

রাজা মিয়া, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ

প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থা,মামলা প্রত্যাহার ও তাঁর নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার কর্মরত সকল সাংবাদিক । ২০ মে (বৃহস্পতিবার) মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় তাদের সাথে একাত্বতা ঘোষনা করে উপজেলার সাংবাদিকসহ নানার শ্রেণি পেশার মানুষ।
প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিকদের সঞ্চালনায় বক্তব্য রাখেন অনেকে।
মানববন্ধন থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় । সেই সাথে ঘটনার সুষ্টু তদন্ত করে দোষীদের বিচারের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করার দাবী জানানো হয় ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!