সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় আ’লীগের সভাপতির পক্ষ থেকে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ১০:২৩ পূর্বাহ্ণ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফেনীর ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন মজুদার’র ব্যাক্তিগত তহবিল থেকে এলাকার অসহায় কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়। সোমবার (১০ মে) সকাল ১১টা তাঁর নিজ বাড়ির আঙ্গিনায় এই অর্থ বিতরণ করা হয়।

ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন মজুমদার জানান, বৈশ্বিক করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা নিম্নশ্রেণীর মানুষ অসহায়ের মধ্যে দিন কাটাচ্ছে অপরদিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করি। তিনি সমাজের বিত্তবানদের মাঝে আহবান জানান অসহায়দের পাশে থাকুন। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারী নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। এবং তার পাশাপাশি ধর্ম বর্ণ নির্বিশেষে ও দলীয় নেতাকর্মীদের প্রতি রহিল পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!