সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় ছাত্রদলের পক্ষ থেকে বেগম জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ২৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৯ মে, ২০২১, ৫:১৫ অপরাহ্ণ

বৈশ্বিক করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ছাগলনাইয়া উপজেলা শাখার পক্ষ থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।রবিবার (৯ মে) দুপুর ২ টায় স্থানীয় এক মসজিদে বেগম জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল শেষে মধুমতি মার্কেটের সামনে দলীয় নেতা কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রদলের (একাংশ) সভাপতি এস.এম শাহদাত উল্যাহ্, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আবদুল মোতালেব বিকাশের উদ্যােগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিল, মহামায়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাঈন উদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভুঁইয়া টুটুল, শুভপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি ওসমান হোসেন অনিক, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সুজন, রাধানগর ইউনিয়ন ছাত্রদল সভাপতি আরমান ফরাজী, সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন, পাঠানগর ইউনিয়ন ছাত্রদল নেতা সাদ্দাম, রুবেল, আমজাদ, পৌর ছাত্রদল নেতা আলী আক্কাছ, তানভীর নজির সহ উপজেলা ও পৌর এলাকার সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

এসময় উপজেলা ছাত্রদলের (একাংশ) সভাপতি এস.এম শাহাদাত উল্যাহ্ ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জানান, আমরা উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে উপজেলার ৫৪ টি ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রায় দুই শতাধিক প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করি। এর মাঝে গোপনে আরো ৫০টি পরিবারে জন্য প্রদান করা হয়। আমাদের মমতাময়ী দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল শেষে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আমরা উপজেলার ৫৪ টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের জন্য অতীতের মত যেকোন সময় পাশে আছি, থাকব ইনশাআল্লাহ্। তিনি আরো বলেন, আজকে খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, চিনি, লবন, বাংলা শাহী সেমাই, লাচ্ছা সেমাই, নুডলস, বাদাম ও কিসমিস। এই খাদ্য সামগ্রী আমাদের পক্ষ থেকে দলীয় নেতাকর্মীদের মাঝে বিতরণ অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!