সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রধানমন্ত্রীর দেওয়া অর্থ উপহার গরীব দুখীদের মাঝে বিতরণ করেন ছাগলনাইয়া পৌরসভা- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ৩:৫০ অপরাহ্ণ

মুসলিম উম্মার পবিত্র মাহে রমজান ও কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেওয়া উপহার ছাগলনাইয়া পৌরসভা কর্তৃক আয়োজিত বৃহস্পতিবার (৬ মে) সকাল ১১ টায় পৌর প্রাঙ্গনে অসহায় দারিদ্র্য জনসাধারণের মাঝে নগদ অর্থ বিতরণে কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি মোঃ মোস্তফা।

“শেখ হাসিনার মূলনীতি, গ্রাম শহরের উন্নতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ পৌরসভার ৪ হাজার ৬২১ জন অসহায় দরিদ্রের মাঝে ৪৫০ টাকা (প্রতি জনকে) এই অর্থ বিতরণ করা হয়।

পৌর মেয়র মোঃ মোস্তফা জানান, মুজিবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে পবিত্র রমজান ও ঈদুল ফিতর ২০২১ উপলক্ষে অসহায়, দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ ১ ও ৪ নং ওয়ার্ডের দরিদ্রদের মাঝে এ অর্থ বিতরণ করেছি। এ অর্থ বিতরনের কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সকল প্রকার অসহায় জনগোষ্ঠীকে আর্থিক সহায়তা করে যাচ্ছেন। মমতাময়ী শেখ হাসিনা ‘সরকারী সহায়তার পাশাপাশি নিজ উদ্যোগী হয়ে তহবিল সংগ্রহ করে এতিম ও গরীব শিক্ষার্থী, মাদ্রাসা, মসজিদ, মন্দির, স্কুল শিক্ষক, শিল্পী, সাংবাদিকসহ যারা সাধারণভাবে সরকারী সহায়তার আওতাভুক্ত নন, তাঁদের মধ্যেও আর্থিক সহায়তা প্রদান করেছেন। মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অবদান ইতিহাসে সোনালী অক্ষরে লেখা থাকবে।

অর্থ বিতরণ কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যলয়ের প্রতিনিধি রিয়াদ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাফকাত হোসেন রিয়াদ সহ সকল পৌর কাউন্সিলরবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!